মেনু নির্বাচন করুন
খবর

দেশব্যাপী অবৈধ স্থাপনা উচ্ছেদ, নদী হতে অবৈধভাবে বালু উত্তোলন এবং বনায়ন বিষয়ে আলোচনার জন্য পানি সম্পদ মন্ত্রণালয়ের সম্মানিত সিনিয়র সচিব জনাব কবির বিন আনোয়ার মহোদয় আজ জেলা প্রশাসকগণের সাথে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সংযুক্ত হন।

দেশব্যাপী অবৈধ স্থাপনা উচ্ছেদ, নদী হতে অবৈধভাবে বালু উত্তোলন এবং বনায়ন বিষয়ে আলোচনার জন্য পানি সম্পদ মন্ত্রণালয়ের সম্মানিত সিনিয়র সচিব জনাব কবির বিন আনোয়ার মহোদয় আজ জেলা প্রশাসকগণের সাথে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সংযুক্ত হন। এসময় তিনি নদীর জায়গায় অবৈধ স্থাপনা উচ্ছেদ, অবৈধভাবে বালু উত্তোলন বন্ধ করা ও বৈধভাবে বালু উত্তোলনের সময় করণীয় এবং নদী ভাঙ্গন রোধের প্রাকৃতিক সমাধান 'বনায়নের' বিষয়ে গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা প্রদান করেন।
ভিডিও কনফারেন্সে জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী জানান, অবৈধ স্থাপনা উচ্ছদের দ্বিতীয় পর্যায় পরিচালনার জন্য জেলা প্রশাসন, পটুয়াখালী প্রস্তুত রয়েছে এবং ইতোমধ্যে ৯৯৯ টি অবৈধ স্থাপনার তালিকা প্রস্তুত করা হয়েছে যার বিপরীতে ২৩৬ টি উচ্ছেদ নথি সৃজন করা হয়েছে। খুব শীঘ্রই অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান পরিচালনা করা হবে।
উক্ত ভিডিও কনফারেন্সে পটুয়াখালী প্রান্তে আরও উপস্থিত ছিলেন নির্বাহী প্রকৌশলী, পানি উন্নয়ন বোর্ড, পটুয়াখালী সহ পানি সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা কমিটির সদস্যবৃন্দ।

ছবি


ফাইল


প্রকাশনের তারিখ

২০২০-১০-০৬


Share with :

Facebook Twitter