মেনু নির্বাচন করুন
খবর

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, দশমিনা-তে কোভিড-১৯ রোগীদের স্বাভাবিক ও নিরবচ্ছিন্ন অক্সিজেন সরবরাহ নিশ্চিতকরণে বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশনের সম্মানিত চেয়ারম্যান মহােদয় কর্তৃক সংগৃহীত ০৫ টি উন্নতমানের অক্সিজেন সিলিন্ডার ও হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা প্রদান করা হয়।

আজ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, দশমিনা-তে কোভিড-১৯ রোগীদের স্বাভাবিক ও নিরবচ্ছিন্ন অক্সিজেন সরবরাহ নিশ্চিতকরণে বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশনের সম্মানিত চেয়ারম্যান মহােদয় কর্তৃক সংগৃহীত ০৫ টি উন্নতমানের অক্সিজেন সিলিন্ডার ও হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা প্রদান করা হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোভিড-১৯ প্রতিরােধ ও ক্ষতিগ্রস্তদের মাঝে জেলা পর্যায়ে চলামান ত্রাণ কার্যক্রম সুসমন্বয়ের লক্ষ্যে পটুয়াখালী জেলার দায়িত্বপ্রাপ্ত সচিব ও বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশনের সম্মানিত চেয়ারম্যান জনাব মােঃ সামছুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব ডা. মোহাম্মদ জাহাঙ্গীর আলম, সিভিল সার্জন, পটুয়াখালী; জনাব মোসাঃ তানিয়া ফেরদৌস, উপজেলা নির্বাহী অফিসার, দশমিনা; উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাসহ অন্যান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী।
অনুষ্ঠান শেষে জনাব মােঃ সামছুর রহমান মহোদয় দশমিনা উপজেলার পূর্ব লক্ষ্মীপুরে "শ্রী শ্রী শান্তি হরিচাঁদ গুরুচাঁদ মন্দির" নির্মাণের জন্য অনুদানের চেক প্রদান করেন। এছাড়াও দশমিনা উপজেলার পশ্চিম লক্ষ্মীপুরে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের আওতাধীন "যার জমি আছে কিন্তু ঘর নাই, তার নিজ জমিতে গৃহ নির্মাণ" কার্যক্রমের সহায়ক হিসেবে জনাব মােঃ সামছুর রহমান মহোদয়ের নিজস্ব অর্থায়নে নির্মাণাধীন ঘর পরিদর্শন করেন।

ছবি


ফাইল


প্রকাশনের তারিখ

২০২০-০৯-০৪

আর্কাইভ তারিখ

২০২০-১১-০৪


Share with :

Facebook Twitter